ভাবনা গুলো
- ভোরের রবি ০৫-০৫-২০২৪

তোমায় নিয়ে ভাবনাগুলো কেন
আঁকড়ে ধরেছে আমায় ?
আমি যে দিকেই তাকাই, যেখানেই যাই_
বল, কেন তোমাকেই পাই?
ভাবনা গুলো আষ্টেপৃষ্ঠে
কেন আঁকড়ে ধরেছে আমায়?
আমি বাধা পরেছি কেমন জালে,
তুমিই বল আমায়...।
ভাবনা গুলো স্রোতের জলে ভাসিয়ে দিলাম তাই,
তবুও কেন ভাবনা গুলো
তোমায় খুঁজে পায়?
তোমায় নিয়ে ভাবনা গুলো
কেন আঁকড়ে ধরেছে আমায়?
এমন করেই দেখো না তুমি,
দিন গুলো মোর দিব্যি কেটে যায়.....
আমার মৃতদেহে ভাবনা গুলোই
জীবন দিয়ে যায়,
তোমার ভাবনা গুলোই মরতে বলে
জীবন দিয়ে আমায়....।
আমি মরে গেলেও ভাবনা গুলো,
খুঁজে পাবে তোমায়.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।